1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকীসহ বিজয়ীদের মাঝে সম্মননা ও পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৭৯ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল :  শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী কে সম্মননা সনদ ও ক্রেষ্ঠ প্রদান করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) সকাল ১১ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য,অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি তাদের হাতে সম্মননা সনদ ও ক্রেষ্ঠ তুলে দেন।

একই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ক্যাটাগরীতে ৯০ টি প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী।

উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুধেন্দু ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরীসহ বিভিন্ন বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..